ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে মেডিকেল টেস্টে উত্তীর্ণ হতে পারেন তাসকিন

0
6
তাসকিন ওয়েস্ট ইন্ডিজ
Bangladesh's Taskin Ahmed celebrates the dismissal of Afghanistan's Rahmat Shah during the third one-day international cricket match in Dhaka, Bangladesh, Saturday, Oct. 1, 2016. (AP Photo/A.M. Ahad)

দীর্ঘ দশ মাস বিরতির পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে বাংলাদেশ আবার আন্তর্জাতিক সিরিজে ফিরে আসছে। ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ এই মাসের ২০ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে।

তবে আশা করা হচ্ছে যে দেশের তরুণ পেস বোলার তাসকিন আহমেদ তাঁর সাম্প্রতিক ইঞ্জুরির পরেও সেরে উঠে এই সিরিজে অংশ নিতে পারবেন। গত সোমবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন সেশন খেলতে গিয়ে তাসকিন ছোটখাটো ইঞ্জুরির শিকার হয়েছিলেন।

নেটে ক্যাপ্টেন তামিম ইকবালের দিকে বোলিং করার পরে তাঁর শট থামাতে খারাপভাবে ডাইভ করে আহত হয়েছিলেন তাসকিন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিত্সক দেবাশীষ মনে করেন যে ক্ষতটি খুব বেশি গভীর নয় তাই পুরোপুরি সুস্থ হতে তার ৫ থেকে ৭ দিন সময় লাগতে পারে। ভাগ্যক্রমে ক্ষতটি বাম হাতে আছে, ফলে তাসকিন ডানহাতি পেসার হওয়ার কারণে খুব একটা সমস্যা হবে না।

তাসকিন বাংলাদেশ ওয়ানডে স্কোয়াডের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়, কারণ ইতোমধ্যে পুনরাবৃত্ত ইনজুরির কারণে দলের একজন খেলোয়াড় পারভেজ হোসেন ইমনকে (ব্যাটসম্যান) হারাতে হচ্ছে। দলের হয়ে খেলার জন্য তাসকিনকে সর্বোত্তম চিকিত্সা সরবরাহ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here