করোনা রোগীদের জন্য অক্সিজেন সরবরাহ ও বাড়িতেই যত্ন দিচ্ছেন দুই বন্ধুর ডিজিটাল হেলথকেয়ার প্লাটফর্ম “প্রিয়জন”

0
492
প্রিয়জন হেলথকেয়ার

প্রতিষ্ঠাতা স্বপন ইসলাম মাজিদ ও সহ-প্রতিষ্ঠাতা মিজবা দুই বন্ধু। তাঁরা দু’জনেই স্বপ্ন দেখেছিলেন স্বাস্থ্য সেবায় নতুন কিছু করার, যা মানুষের জন্য হবে কল্যাণকর। সে ভাবনা থেকেই ‘প্রিয়জন’ হেলথকেয়ার এর যাত্রা শুরু। বন্ধুত্ব থেকে ব্যবসায়িক অংশীদার হয়ে পথচলা।

প্রিয়জন হেলথকেয়ার মূলত প্রযুক্তি ভিত্তিক হোম হেলথ কেয়ার সার্ভিস কোম্পানি, যার মাধ্যমে একজন রোগীর জন্য তাঁর নিজ বাসাতেই ডাক্তার সেবা থেকে শুরু করে নার্সিং, ফিজিওথেরাপি, নিউট্রিশনিস্ট, পেশেন্ট এটেনডেন্ট, স্যাম্পল কালেকশন, এক্সরে, ইসিজি রিপোর্ট ডেলিভারি, কেয়ারগিভার ও অক্সিজেন সিলিন্ডারসহ সকল প্রকার মেডিক্যাল ইকুইপমেন্ট ভাড়া ও ক্রয় করা যায়। রোগী বা সেবা গ্রহীতা তাঁর চাহিদা অনুযায়ী ৭০টিরও বেশী স্বাস্থ্যসেবা বাসাতে বসেই নিকটবর্তী হেলথকেয়ার প্রোভাইডার থেকে প্রিয়জন অ্যাপের মাধ্যমে খুব সহজেই অর্ডার করতে পারেন যে কোনো সময়। অন্য দিকে একজন হেলথ কেয়ার প্রোভাইডার, যেমনঃ ডাক্তার, নার্স, ফিজিওথেরাপিস্ট, নিউট্রিশনিস্ট, কেয়ারগিভারসহ সকল হেলথকেয়ার প্রোভাইডারগন তাঁদের চাকরির পাশাপাশি আরও বেশী রোগীর সেবা দিয়ে আয় বৃদ্ধি করতে পারেন।

সম্প্রতি তাঁরা এই মহামারী করোনার সময়ে দিন রাত ২৪ ঘণ্টা করোনা রোগীদের বাসায় বাসায় অক্সিজেন সিলিন্ডার ও প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছেন। বর্তমানে তাঁদের ১,৮০০ এর বেশী রেজিস্টার্ড হেলথকেয়ার প্রোভাইডার আছে। তাঁদেরকে প্রতিনিয়তই অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা প্রশিক্ষণ দেওয়া হয় এবং সেবার মান নিশ্চিত করণে রয়েছেন ১৫ বছরের বেশী অভিজ্ঞ হেলথ কেয়ার সার্ভিস কোয়ালিটি এডভাইজার।

তাঁদের অনন্য সেবার মধ্যে জনপ্রিয় সেবা হচ্ছে, লংটাইম বাসায় নার্সিং সার্ভিস, অন-ডিমান্ড হোম মেডিকেল সার্ভিস, ফিজিওথেরাপী, ডাক্তার এট হোম ও টেলিমেডিসিন সার্ভিস।

প্রিয়জনের সেবা নেওয়ার মাধ্যম হলো, তাঁদের হট লাইন নাম্বার 09603603603, ওয়েবসাইট ‘www.priyojon.care’ এবং তাঁদের মোবাইল এপ্লিকেশন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here