সাকিব, তামিমের নাম পিএসএল প্রতিস্থাপনের খসড়ায়

0
8
পিএসএল সাকিব তামিম

পাকিস্তান সুপার লীগের (পিএসএল) ষষ্ঠ আসরটি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে মাঝখানে বন্ধ হয়ে যায়। তবে টুর্নামেন্টটি পুনরায় শুরু করার জন্য আয়োজকেরা নতুন তারিখগুলো চূড়ান্ত করেছেন। এছাড়াও বাকি (পিএসএল) ৬ষ্ঠ মৌসুমের ম্যাচের খেলোয়াড় প্রতিস্থাপন খসড়া ২৭শে এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

খসড়াটিতে প্রায় ১৩০ জন বিদেশি খেলোয়াড়ের নাম থাকবে। প্রতিস্থাপনের খসড়াটিতে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, বাংলাদেশ আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়দের নাম থাকবে।

সূত্রমতে, প্লাটিনাম বিভাগে অলরাউন্ডার সাকিব আল হাসান ও তামিম ইকবাল সহ ৫ জন খেলোয়াড় রয়েছেন। এদিকে তাসকিন আহমেদ, সাব্বির রহমান ও লিটন দাস সিলভার বিভাগে রয়েছেন।

প্ল্যাটিনাম ক্যাটাগরিতে সাকিবের সাথে আছেন এভিন লুইস, আন্দ্রে রাসেল এবং মার্টিন গাপটিল। এছাড়া উসমান খাজা, জেমস ফকনার, অ্যাডাম মিলনে এবং মরনে মরকেলকে ডায়মন্ড বিভাগে স্থান দেওয়া হয়েছে।

জ্যাক ওয়েদারলার্ড, জোনাথন ওয়েলস, হযরতউল্লাহ জাজাই, জর্জ ওয়ার্কার, ওয়েসলি মাধেভার, শন উইলিয়ামস, তাসকিন আহমেদ, লিটন দাস, সাব্বির রহমান, নয়ানান প্রদীপ, সেকিউজ প্রসন্ন, জনসন চার্লস, ক্যাস্রিক উইলিসকে সিলভার বিভাগে রাখা হয়েছে।

৬ষ্ঠ পিএসএল এর খেলা হবে ১লা থেকে ২০শে জুনের মধ্যে। করাচির স্থানীয় হোটেলে ২২শে মে থেকে পৃথক পৃথকভাবে অনুষ্ঠানের আয়োজন হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here