Brand Focus এবং Amassbd.com এর মাঝে চুক্তিপত্র স্বাক্ষরিত হয়েছে

0
110
brand focus amassbd চুক্তি

দেশের অন্যতম ব্র্যান্ড প্রমোশন প্ল্যাটফর্ম “Brand Focus” এর সাথে বাংলাদেশী অনলাইন মার্কেটপ্লেস “Amassbd.com” এর চুক্তিপত্র স্বাক্ষরিত হয়েছে।

এই চুক্তিতে Brand Focus এর পক্ষে কোম্পানির ম্যানেজিং পার্টনার মোঃ মাহবুবুর রহমান এবং Amassbd.com এর পক্ষে কোম্পানির পরিচালক আশেকুল ইসলাম তানজীল স্বাক্ষর করেন। চুক্তি অনুযায়ী Brand Focus কোম্পানির ফেসবুক গ্রুপের সদস্যগণ Amassbd.com ওয়েবসাইট থেকে যে কোনো পণ্য ক্রয় করলে তাতে ১০% মূল্যছাড় ও ফ্রি ডেলিভারি পাবে।

brand focus amassbd চুক্তি

Amassbd.com হলো একটি বাংলাদেশী অনলাইন মার্কেটপ্লেস যার মাধ্যমে বাংলাদেশের বৈচিত্রপূর্ণ ই-কমার্স ইকোসিস্টেম তৈরি করতে ক্রেতাকে বিক্রেতার সাথে যোগাযোগ করতে হবে। এটি গ্রাহকদের কাছে সেরা অনলাইন শপিংয়ের অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রতিজ্ঞাবদ্ধ। তার পাশাপাশি এটি বিক্রেতাদের প্রচারণা চালাচ্ছে যাতে তারা তাদের ই-কমার্স শিল্পে প্রভাব ফেলতে পারে। এটি নিশ্চিত করবে যে লোকেরা যখন তাদের দোরগোড়ায় প্রয়োজন হয় তখন তাদের প্রয়োজনীয় পণ্যগুলো পায়।

Brand Focus একটি বিজ্ঞাপন সংস্থা। এক‌টি ব্যবসা‌কে প্রচার-প্রসার এবং তা বিকা‌শে সবর্প্রকার সাহায্য সহ‌যোগিতা করাই Brand Focus এর কাজ। অনলাইন বা অফলাইন দুভা‌বেই সেবা প্রদান কর‌ছে সংস্থা‌টি। অনলাইন সেবার ম‌ধ্যে আছে সামা‌জিক মি‌ডিয়া ও ডি‌জিটাল মা‌র্কে‌টিং, লো‌গো ডিজাইনিং , ফেসবুক পেজ তৈ‌রি এবং তা সম্পূর্ণ ভা‌বে প্রস্তুত ক‌রে দেয়া, ব্যানার তৈ‌রি, ওয়েব সাইট ডেভেলপ, গ্রা‌ফিক্স ডিজাইনিং প্রভৃ‌তি। অফলাইন সেবায় আছে ই‌ভেন্ট ম্যা‌নেজ‌মেন্ট, প্র‌তি‌বেদন তৈ‌রি, প্রমোশনাল ভি‌ডিও তৈরি ইত্যা‌দি। কর্পোরেট ও স্বতন্ত্র নেতৃত্বের প্রশিক্ষণের মাধ্যমেও বি‌ভিন্ন সেবা প্রদান করা হ‌য়ে থাকে। ‌সব রকম সেবা দেশ এবং দে‌শের বাইরেও বিস্তৃত। সকল কাজের দক্ষতার য‌থেষ্ট উদাহরণ আ‌ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here